ভালো নেই ফেলুদা : শারিরীক অবস্থা সংকটজনক হলেও স্থিতিশীল

13th October 2020 12:08 pm কলকাতা
ভালো নেই ফেলুদা : শারিরীক অবস্থা সংকটজনক হলেও স্থিতিশীল


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) : ভালো নেই সৌমিত্র চট্টোপাধ‍্যায় । ৮৫ বছরের এই কিংবদন্তী অভিনেতার শারিরীক সমস‍্যা নিয়ে উদ্বিগ্ন চিকিৎসকরা , উদ্বিগ্ন তাঁর লাখো অনুরাগী । দ্রুত সুস্থ হয়ে ফিরে আসুন ফেলু মিত্তির সেই কামনাই সকলের । বেলভিউ নার্সিংহোম সুত্রে জানা গেছে ,  রাতে ভালো ঘুম ও হয়েছে তাঁর । সঙ্কটজনক অবস্থা থাকলেও স্থিতিশীল রয়েছে পরিস্থিতি । বাইপ‍্যাপ ভেন্টিলেশনে রাখা হয়েছে । তবে নিজের মধ‍্যে নানা অস্থিরতা কাজ করছে । ঘোরের মধ‍্যেই নিজের খেয়ালে কথা বলছেন তিনি । প্রস্টেটে ক‍্যান্সার নতুন করে ছড়িয়ে পড়াতেই বিপত্তি কিছুটা বেড়েছে । ১৬ জনের চিকিৎসকের একটি টিম তাঁকে পর্যবেক্ষনে রেখেছেন । আগামীকাল ফের করোনা পরীক্ষা করা হবে তাঁর । ইসিজি , ইকো , ব্লাড টেষ্ট করা হবে । তার রিপোর্ট দেখেই পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে বলে জানা গেছে ।





Others News

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) :  পর্ণশ্রীতে মা-ছেলেকে নৃশংভাবে খুনের কিনারা। ধৃতদের একজন সন্দীপ দাস(৩২) ও অন্যজন সঞ্জয় দাস(৪৪)। বাড়ি মহেশতলা থানার শ্যামপুরের ঘোষপাড়া তে। জেরায় তারা অপরাধের কথা কবুল করেছে। রবিবার সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন জয়েন্ট সিপি ক্রাইম।

গ্রেফতার মৃতার দুই মাসতুতো ভাই। ধৃতদের বাড়ি মহেশতলায়। জেরায় অপরাধ কবুল করেছে ধৃতরা। ধৃতদের অনেক টাকা ধার হয়ে গিয়েছিল। মৃতের পরিবারের কাছে অনেক টাকা, গয়না ঘরে ছিল এমনই ধারণা ছিল ধৃতদের। পরিকল্পনা করেই বাড়িতে গিয়েছিল ধৃতরা। ধৃতরা জানত, ওই সময়ে তাদের দিদি সুস্মিতা মন্ডল একা থাকত। মাকে খুনের সময় ছেলে তমজিৎ মন্ডল দেখে ফেলে, সেইজন্যই ছেলেকে খুন। জানালেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলিধর শর্মা।
ধৃত সন্দীপ দাস ও অন্যজন সঞ্জয় দাস কে আগামীকাল আলিপুর আদালতে তোলা হবে।